Fan
✨𝗔𝗿𝗠𝘆𝗕𝗹𝗜𝗻𝗞_ᴷᴵᴹ.ᴿᴵˢᴴᶠᴬ🦋
@sumabegom415
On KingChoice since March 2025
This fan votes quietly
Badges
- Devoted Fan
- Dedicated Fan
Recent takes
-
Tomra kake vote dao..? Armyss.? 🙂
-
Hi amio ashchi.. 😌
-
Important  ভাইরে ভাই এই মেয়েটাকে আগে ভালো লাগত। ও আগে roasting করত। এখন আবার blacpink নিয়া পরছে।🤣 তোরা কিছু সুন্দর ভাষা বলে আয় তো.. 😒 শালি মুখটা খারাপ করতাছে আমার.. 😑
-
 ভাইরে ভাই এই মেয়েটাকে আগে ভালো লাগত। ও আগে roasting করত। এখন আবার blacpink নিয়া পরছে।🤣 তোরা কিছু সুন্দর ভাষা বলে আয় তো.. 😒 শালি মুখটা খারাপ করতাছে আমার.. 😑
-
Shiper stop😡
-
 ভাইরে ভাই এই মেয়েটাকে আগে ভালো লাগত। ও আগে roasting করত। এখন আবার blacpink নিয়া পরছে।🤣 তোরা কিছু সুন্দর ভাষা বলে আয় তো.. 😒 শালি মুখটা খারাপ করতাছে আমার.. 😑
-
Acca eikhane blink saima ba sambba namok er ta blink chilo. Se onek femous chilo se kothay gese..? 🙂
-
Hoy re amaro to kai ar momoland er duita gan pochono.. 🤧 Fokinni bole bandupi lolita.. 🤧
-
Bam bam ar whap me plastic type er eka song ache oita amaro valo lage🤧
-
Allahhh eka manusher koyta rup ache..? 🙂